শিয়ালের কামড়ে জখম ৪৫ গ্রামবাসী

জন দেখেছেন : 19
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 57 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: পুজোর মরশুম চলছে। একটু একটু করে তাপমাত্রা কমতে শুরু করেছে। পুজোর মরশুম শেষ হলেই জাঁকিয়ে পড়বে ঠাণ্ডা। ঠাণ্ডা পড়লেই বিভিন্ন জাইগায় রাতে শুনতে পাওয়া যাবে হুক্কাহুয়া আওয়াজ। এ বছর একটু আগাম ঠাণ্ডা পড়তে শুরু করেছে।

ফলে বিভিন্ন জায়গায় শিয়ালের আনাগোনার খবর সামনে আসতে শুরু করেছে। কিন্তু এবার শিয়ালের আক্রমণে আতঙ্ক ছড়াল গোটা গ্রামে। ঘটনাটি ঘটেছে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ২ নং ব্লকের হরদম নগর গ্রামে। সেখানে শিয়ালের আক্রমণে প্রায় ৪৫ জন জখম হয়েছেন বলে জানা গিয়েছে। তার মধ্যে গুরুতরভাবে জখম হয়েছেন ২০ জন। আহত সবাইকে হরিশ্চন্দ্রপুর ব্লক স্বাস্থ কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই একদল শিয়াল এলাকায় ঘোরাঘুরি করছে। মানুষের আনাগোনা দেখলেই চলে যেত। কিন্তু বুধবার রাতে ২৫ থেকে ৩০ টা শিয়াল গ্রামে ঢুকে পড়ে। এবং সামনে যাকে পায় তার ওপর ঝাঁপিয়ে পড়ে। শিয়ালের আক্রমণের ভয়ে আতঙ্কে চিৎকার শুরু করলে সমস্ত গ্রামবাসী বাইরে বেড়িয়ে আসে। শিয়ালের ওপর পাল্টা আক্রমণ শুরু করে। গ্রামবাসীরা ২ শিয়ালকে পিটিয়ে মেরে ফেলে। বাকি শিয়াল পালিয়ে যায়। এতো মানুষ আক্রান্ত হওয়ায় এলাকায় হুলুস্থুল পড়ে গিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Next Post

ঝাড়গ্রামের নয়াগ্রামে পূর্ণ বয়স্ক হাতির মৃত্যু

Thu Nov 11 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ: আবারও পূর্ণ বয়স্ক হাতির মৃত্যুর ঘটনা ঘটল জঙ্গলমহলে। এবার ঝাড়গ্ৰাম জেলার নয়াগ্ৰামের কুকড়াখুঁপি এলাকায় এক হাতির দেহ উদ্ধার হল। বন দফতর সূত্রে খবর, মৃত পুরুষ হাতিটির বয়স আনুমানিক ১০ থেকে ১২ বছর। স্থানীয় বাসিন্দা সুমন সাহু জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে কুকড়াখুঁপি গ্রামের ধান […]