ব্যাংক অ্যাকাউন্ট থেকে উধাও ৪৫ লক্ষ টাকা, এক ব্যাংক কর্মী-সহ গ্রেফতার ৭

জন দেখেছেন : 20
0 0
পড়তে সময় লাগবে :2 মিনিট, 25 সেকেন্ড

বেঙ্গল এক্সপ্রেস নিউজঃ বেশ কয়েকবছর ধরেই খবরের শিরনামে পঞ্জাব ন্যাশনাল ব্যাংক। এবার এই পঞ্জাব ন্যাশনাল ব্যাংকের বেলেঘাটা সিআইটি মোড় শাখার বিরুদ্ধে বড়সড় জালিয়াতির খবর সামনে এল। জানা গিয়েছে, পঞ্জাব ন্যাশনাল ব্যাংকের এক গ্রাহকের অ্যাকাউন্ট থেকে আচমকাই ৪৫ লক্ষ টাকা গায়েব হয়ে গিয়েছে।

এই অভিযোগের ভিত্তিতে, তদন্তে নেমেছে কলকাতা পুলিশ। তদন্ত করতে নেমে পুলিশের চোখ কপালে ওঠার যোগার। ব্যাংক জালিয়াতি কাণ্ডে ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে একজন আবার ব্যাংক কর্মীও রয়েছেন। তাহলে কি সর্ষের মধ্যেই ভূত! ওই গ্রাহকের অভিযোগ, কয়েকদিন আগেই ব্যাংক কর্মী পরিচয় দিয়ে তাঁর ফোনে বারবার এক ব্যক্তির ফোন আসতে থাকে। বারবার ফোন করেই তাঁর আইডি এবং পাসওয়ার্ড জেনে নেন। এরপরই তাঁর অ্যাকাউন্ট থেকে বিভিন্ন ভাবে টাকা তোলা হয়েছে। গত ১১ তারিখ ওই গ্রাহক প্রথম বুঝতে পারেন যে তাঁর অ্যাকাউন্ট থেকে টাকা তোলা হচ্ছে।

এরপর তিনি স্থানীয় বেলেঘাটা সিআইটি মোড়ের পঞ্জাব ন্যাশনাল ব্যাংকের শাখায় অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে লালবাজারের গোয়েন্দা বিভাগের দুর্নীতিদমন শাখা। তদন্তে নেমে প্রথমে দু’জনকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে বাকি পাঁচ জনের সন্ধান পান গোয়েন্দারা। তখনই জানতে পারেন এই ঘটনার সঙ্গে জড়িত ওই ব্যাংকেরই একজন কর্মী। ধৃতদের কাছ থেকে ৬ লক্ষ টাকা উদ্ধার হয়েছে। এই ঘটনার সঙ্গে কোনও চক্র জড়িত আছে কি না, তা খতিয়ে দেখছেন গোয়েন্দারা।

সংবাদটি শেয়ার করুন

Next Post

৮৩ কেজির কেক কেটে ৮৩তম জন্মদিন পালন করলেন মুলায়ম সিং যাদব

Tue Nov 23 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজঃ আজ ২৩ নভেম্বর সমাজবাদী পার্টির নেতা এবং উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদবের ৮৩ তম জন্মদিন। খুব আড়ম্বর করেই লখনৌয়ের বিক্রমাদিত্য মার্গে সমাজবাদী পার্টির সদর দফতরে ৮৩ কেজির কেক কেটে এবং ৮৩ কেজি লাড্ডু বিতরণ করে জন্মদিন পালন করলেন উত্তরপ্রদেশের প্রাক্তন […]