হস্তমৈথুন করতে গিয়ে বিপত্তি, হাসপাতালে ভর্তি যুবক
Connect with us

আন্তর্জাতিক

হস্তমৈথুন করতে গিয়ে বিপত্তি, হাসপাতালে ভর্তি যুবক

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: হস্তমৈথুন করতে গিয়ে বিপাকে যুবক। পরিস্থিতি এমন পর্যায়ে গেল যে ওই যুবককে সোজা হাসপাতালের ICU-তে গিয়ে ভরতি হতে হল। এতদূর পড়ে নিশ্চয় আপনার চোখ কপালে ওঠার যোগার? তবে গল্প হলেও এটাই সত্যি ঘটনা। হাস্যকর এই ঘটনাটি ঘটেছে সুদূর সুইজারল্যান্ডে।

রবিবার এক আন্তর্জাতিক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা গিয়েছে যে, সুইজারল্যান্ডের ওই যুবক স্বহস্তমৈথুন করতে গিয়ে এতটাই অসুস্থ হয়ে পড়েছিল যে, তাঁকে চিকিৎসকদের বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছিল। যদিও বর্তমানে অনেকটাই সুস্থ সে। তবে সুইজারল্যান্ডের এই তাজ্জব করা ঘটনায় হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন: রাশিয়া-ইউক্রেন যুদ্ধের আবহেই ভারত সফরে বরিস

Advertisement

জানা গিয়েছে, সুইজারল্যান্ডের ওই যুবক দিনে বেশ কয়েকবার হস্তমৈথুন করে থাকেন। কিন্তু অতি সম্প্রতি এই হস্তমৈথুন করতে গিয়ে বিপাকে পড়েন তিনি। হস্তমৈথুন করার সময় ওই যুবকের বুকে পিঠে তীব্র ব্যাথা এবং শ্বাসকষ্ট শুরু হয়। ক্ষতিগ্রস্ত হয়েছে তাঁর ফুসফুসও। ঘটনার জেরে তড়িঘড়ি তাঁকে বাড়ি থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর হাসপাতালেই চার-পাঁচদিন চিকিৎসাধীন থাকেন ওই যুবক।

আরও পড়ুন: ১৬ সপ্তাহ করুন সন্তোষী মাতার পুজো, সময়ের মতো ঘুরে যাবে ভাগ্যের চাকা

এই বিষয়ে চিকিৎসকরা জানিয়েছেন অসুস্থ ওই যুবক ‘Pneumomediastinum’ রোগে আক্রান্ত। কেউ যদি এই ধরণের রোগে আক্রান্ত হয় তাহলে হস্তমৈথুন করার সময় বাতাস ফুসফুসে বাধাপ্রাপ্ত হয়ে বুকের পাঁজর ও ঘাড়ে অসহ্য যন্ত্রণার সৃষ্টি করে। সেইসঙ্গে দেখা দেয় প্রবল শ্বাসকষ্ট ও বুকে ব্যাথা। কারও কারও আবার মুখ ফুলে। এক্ষেত্রে ওই যুবকের অবস্থা এতটাই মারাত্মক ছিল যে তাঁকে আইসিইউ-তে চিকিৎসকদের বিশেষ পর্যবেক্ষণে রেখে তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হয়।

Advertisement