অসম পুলিশের হাতে আটক ১৩ টি গরু

জন দেখেছেন : 14
0 0
পড়তে সময় লাগবে :1 মিনিট, 42 সেকেন্ড

নিউজ ডেস্ক : পশ্চিমবঙ্গ থেকে গরু পাচারের প্রথম জায়গা যদি বাংলাদেশ হয় দ্বিতীয় অবশ্যই অসম। প্রায়ই পশ্চিমবঙ্গ থেকে অসমে গরু পাচার হয়। পুলিশের তৎপড়তায় বেশিরভাগ ক্ষেত্রে তা ধরা পড়ে। অসম সীমান্ত লাগোয়া পশ্চিমবঙ্গ এবং অসম পুলিশ সবসময় সচেতন থেকে পাচার ব্যর্থ করে। এই রকম এক ঘটনার খবর সামনে এলো।

খবর পাওয়া যাচ্ছে, মঙ্গলবার রাত্রে পশ্চিমবঙ্গ থেকে একটা পাচার গাড়ি অসমে যাচ্ছিল তখন ওই গাড়ি আটক করে পুলিশ। এই ঘটনাটি ঘটেছে অসমের ছাগলিয়া এলাকায় এবং উদ্ধার হয় ১৩ টি গরু। যদিও এই ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি। গাড়ির চালক গাড়ি রেখেই পালিয়ে যায়। অসমের গোপালগঞ্জ থানার ও সি নবজ্যোতি নাথ জানান , বাংলা থেকে অসমে গরু পাচার হচ্ছে বলে খবর ছিল পুলিশের কাছে। সেই মত অসম ছাগলিয়া পুলিশ ফাঁড়ির নেতৃত্বে অসম বাংলা সীমান্তে নাকা চেকিং শুরু হয়। পুলিশ গাড়ি আটকালে চালক এবং খালাসি গাড়ি রাস্তার ওপর রেখে পালিয়ে যায়। গাড়ি তল্লাসি করতেই ১৩ টি গরু উদ্ধার হয়। গরুগুলিকে পার্শ্ববর্তী একটি খামারে রাখা হয়েছে। পাচার কারীদের সন্ধানে তল্লাসি শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Next Post

বিশ্বকাপের 'বিরল' পয়েন্ট টেবিল নজর কেড়েছে সকলের !

Wed Nov 10 , 2021
বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ইউএই-তে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে ভারত। ক্রিকেট মানেই শুধু রান, চার, ছক্কা নয়। তার সঙ্গে থাকে পয়েন্ট, রানরেটের জটিল অঙ্ক। কিন্তু চলতি বিশ্বকাপের লিগ টেবিলে এক অদ্ভুত অঙ্ক দেখা গেল। যা এক কথায় বিরল বলাই যায়। কাকতালীয় […]