কোটি টাকার আর্থিক তছরূপ, শ্রীঘরে ব্যাঙ্ক ম্যানেজার
Connect with us

বাংলার খবর

কোটি টাকার আর্থিক তছরূপ, শ্রীঘরে ব্যাঙ্ক ম্যানেজার

Parama Majumder

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: ব্যাঙ্ক থেকে কোটি টাকা তছরুপের অভিযোগে গ্রেফতার হলেন খোদ ব্যাঙ্ক ম্যানেজার। ঘটনায় আরও একজন দালালকে গ্রেফতার করেছেন পুলিশ। আর্থিক এই তছরুপ চক্রের সঙ্গে আর কে-কে জড়িত আছে তা খতিয়ে দেখতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

শনিবার এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে, হুগলির (Hooghly) ভদ্রেশ্বর এলাকার ইউকো ব্যাঙ্কে। পুলিশ জানিয়েছেন, ধৃত ওই ব্যাঙ্ক ম্যানেজারের নাম সৌমিত্র মির্দ্দা(৫৭)। তার বাড়ি ভদ্রেশ্বর থানার বৈদ্যবাটি এলাকায়। ধৃতকে শুক্রবার রাতে তার নিজের বাড়ি থেকে গ্রেফতার করেন ভদ্রেশ্বর থানার পুলিশ।

জানা গিয়েছে, ধৃতের বিরুদ্ধে কোটি টাকা তছরুপের অভিযোগ এনে সপ্তাহ খানেক আগে ইউকো ব্যাংকের জোনাল অফিস থেকে ভদ্রেশ্বর থানায় আর্থিক তছরুপের মামলা দায়ের করা হয়। অভিযোগ, গ্রাহকদের টাকা ফিক্সড ডিপোজিট, বিভিন্ন স্কিমে ইনভেস্টমেন্টের নাম করে তছরুপ করা হয়।

Advertisement

আরও পড়ুন:  রাজধানীর বস্তিতে বিধ্বংসী আগুন, হত ৭

বিষয়টি নজরে আসতে নিজেদের মত করে তদন্ত করে ব্যাংক কর্তৃপক্ষ। ঘটনায় সাসপেন্ড করা হয় ম্যানেজারকে। ভদ্রেশ্বর থানায় অভিযোগও দায়ের করা হয়। ভদ্রেশ্বর থানার পুলিশ ব্যাংক ম্যানেজারকে তার বৈদ্যবাটির বাড়ি থেকে গ্রেফতার করেন।

আরও পড়ুন:  আনিস হত্যা মামলায় সিট ও হাওড়া জেলা দায়রা বিচারকের রিপোর্ট জমা পরল হাইকোর্টে

Advertisement

শনিবার ধৃতকে চন্দননগর আদালতে পেশ করা হয়। সৌমিত্র মির্দ্দার সঙ্গে আর কে কে জড়িত তার খোঁজ করতে ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে জেরা করবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তবে এই ঘটনায়
সৌরভ বিশ্বাস নামে আরও একজন দালালকে গ্রেফতার করা হয়েছে। এদিকে এই ঘটনায় ধৃতদের আট দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে চন্দননগর আদালত।

Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.