কলকাতায় এলেন অনুব্রত মণ্ডল, বুধবারই কি সিবিআই-এ হাজিরা !
Connect with us

বাংলার খবর

কলকাতায় এলেন অনুব্রত মণ্ডল, বুধবারই কি সিবিআই-এ হাজিরা !

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : বোলপুর থেকে কলকাতায় এলেন  বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। জানা গিয়েছে, মঙ্গলবার বিকেল পৌনে চারটে নাগাদ তিনি বোলপুর থেকে কলকাতার পথে রওনা হন। আর তাঁর এই কলকাতা সফর ঘিরেই তৈরি হয়েছে জল্পনা।

ঠিক কী কারণে তিনি কলকাতায় এলেন তা স্পষ্টভাবে জানা যায়নি। তবে গরু পাচার মামলায় বুধবার সিবিআই তাঁকে তলব করেছে নিজাম প্যালেস। এর আগে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা জিজ্ঞাসাবাদের জন্য চারবার তলব করলেও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে একবারও হাজিরা দেননি বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ নেতা। গত ৭ মার্চ অনুব্রতকে নোটিস পাঠিয়েছিল সিবিআই। গত ১৪ মার্চ সকাল ১১টায় তাঁকে নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। এরপরই গ্রেফতার হতে পারেন, এই আশঙ্কায় রক্ষাকবচ চেয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন তিনি। কিন্তু গত ১১ মার্চ তাঁর সেই আবেদন খারিজ করে দেয় হাইকোর্টে রাজশেখর মান্থার সিঙ্গেল বেঞ্চ। পরে ডিভিশন বেঞ্চেও তাঁর আবেদন খারিজ হয়ে যায়।

আরও পড়ুন – আলিয়া ইস্যুতে গ্রেফতার হলেও বিশ্বভারতীর উপাচার্যকে কেন গ্রেফতার করা হচ্ছে না, প্রশ্ন মুখ্যমন্ত্রীর

Advertisement

আরও পড়ুন – বোমার সেল থেকে তামার তার বের করতে গিয়ে বিপত্তি, মৃত ১ জখম ৪

তারপরই সিবিআই পঞ্চমবার হাজিরা দেওয়ার জন্য তাঁকে নোটিশ পাঠায়। এবং ৬ এপ্রিল সকাল ১১টায় কলকাতায় নিজাম প্যালেসে এসে তাঁকে হাজিরা দিতে বলে সিবিআই। তাই হঠাৎই তাঁর কলকাতায় আসার খবর নিয়ে জোর চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। তাহলে কি সত্যিই এবার সিবিআইয়ের সামনে হাজিরা দিতে চলেছেন অনুব্রত মণ্ডল? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে রাজ্য রাজনীতির অলিন্দে। তবে হাজিরা দেওয়ার ব্যাপারে এখনও পর্যন্ত অনুব্রত মণ্ডল বা তাঁর আইনজীবী কিছুই জানাননি। তিনি বুধবার সিবিআইয়ের মুখোমুখি হবেন বা এবারও আগের মত হাজিরা এড়িয়ে যাবেন কিছুই জানা যায়নি। তবে দলীয় কোনও মিটিং বা চিকিৎসার জন্যও তিনি কলকাতায় আসছেন- সেটাও হতে পারে। তবে বর্তমান পরিস্থিতিতে সিবিআই-এর সামনে হাজিরা দিতেই তাঁর কলকাতায় আসার সম্ভাবনাও বেশি বলেই মনে করছে রাজনৈতিক মহল। তাই মনে করা হচ্ছে, এবার সিবিআই-এর সামনে হাজিরা দিতেই তাঁর এই কলকাতা সফর।

Advertisement
Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.