ঋষি-নীতুর দেখানো পথেই পাঞ্জাবী সাজে বিয়ে করতে চলেছেন রণবীর আলিয়া
Connect with us

বিনোদন

ঋষি-নীতুর দেখানো পথেই পাঞ্জাবী সাজে বিয়ে করতে চলেছেন রণবীর আলিয়া

Parama Majumder

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ: চলতি মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর-আলিয়া। বলিউডের মোস্ট ওয়েটিং এই হাইপ্রোফাইল বিয়ে ঘিরে ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে তোড়জোড়। বিয়েতে উপস্থিত থাকবেন বলিউডের মহারথীরা। ফলে আগামী ১৩ থেকে ১৫ এপ্রিল চাঁদের হাট বসতে চলেছে বি-টাউনে।

তবে বিয়ের বিষয়ে কাপুর-ভাট দুই পরিবারের তরফে প্রকাশ্যে কিছু না বললেও বি-টাউনের অন্দরমহলের গুঞ্জন থেকে শোনা যাচ্ছে ঋষি কাপুর এবং নীতু কাপুরের দেখানো পথেই হেঁটে পাঞ্জাবী মতে বিয়ে করতে পারেন তাঁরা। এরজন্য পাঞ্জাবের গুরুদ্বারে একটি লঙ্গরও নিবেদন করার কথা রয়েছে তাঁদের।

আরও পড়ুন: গত তিন বছরে রাজ্যের সমস্ত হলে কত বাংলা ছবি চলেছে, রিপোর্ট চাইল সরকার

Advertisement

সূত্রের খবর, আলিয়া রণবীরের ওয়েডিং ডেস্টিনেশন হিসেবে প্রথমে রাজস্থানের উদয়পুর ঠিক করা হলেও পরিবারের বয়স্ক সদস্যদের কথা ভেবে মুম্বইতেই রণবীরের পৈতৃক ভিটেতেই হাইপ্রোফাইল এই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। বিশেষ সূত্র মারফৎ জানা গিয়েছে, পাঞ্জাবী মতে বিয়ে করতে পারেন তাঁরা। এরজন্য জুহু-বান্দ্রার কাছে মুম্বইতে গুরুদ্বারে লঙ্গর নিবেদনও করতে পারেন এই তারকা যুগল। এছাড়াও বিয়েতে পাঞ্জাবী সাজেই দেখতে পাওয়া যেতে পারে রণবীর-আলিয়াকে।

আরও পড়ুন: এপ্রিলেই কাপুর ঘরনি আলিয়া, দেখে নিন কারা রয়েছেন নিমন্ত্রিতদের তালিকায়

এদিকে জানা গিয়েছে, বলিউডের তারকাখচিত এই বিয়ের বিষয়ে কোনও খবর বা ছবি যাতে প্রকাশ্যে না আসে তারজন্য আগে থেকেই বিয়ের কাজে যুক্ত সকল কর্মীদের দিয়ে একটি চুক্তিপত্রে সই করিয়ে নিয়েছেন তাঁরা। আর ওই চুক্তি অনুযায়ী বিয়ের বিষয়ে কোনও খবরই বাইরে ফাঁস করতে পারবেন না কেউ।

Advertisement
Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.