আজ আপনার দিনটা কেমন কাটবে! জানতে দেখে নিন আজকের রাশিফল
Connect with us

রাশিফল

আজ আপনার দিনটা কেমন কাটবে! জানতে দেখে নিন আজকের রাশিফল

Published

on

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : সপ্তাহের প্রথম কাজের দিনটা আপনার কেমন যাবে, জানতে দেখে নিন আজকের রাশিফল।

 

মেষ: আজ ব্যবসা নিয়ে একটু চিন্তা থাকবে। ঋণ থেকে মুক্তি পেতে পারেন। কাজের ক্ষেত্রে কোনও ভুল হওয়ার সম্ভাবনা আছে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির সাহায্য পাবেন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। সম্পত্তির নিয়ে চিন্তা বাড়বে। শরীরে কোনও রোগ দেখা দিতে পারে। পেটের সমস্যা ভোগাতে পারে।

Advertisement

 

বৃষ: আজ কর্মস্থানে চিন্তা ও কাজের চাপে মাসিক কষ্ট বাড়তে পারে। কাজের ভালো সুযোগ আসতে পারে। লটারি থেকে আয়ের যোগ আছে। আজ প্রতিবেশীর সাহায্য পাবেন। প্রেমের ক্ষেত্রে অশান্তি হতে পারে। কোনও খারাপ চিন্তার কারণে মানসিক কষ্ট বাড়বে।

 

Advertisement

মিথুন: আজ কর্মস্থানে চাপ আসার পাশাপাশি বিবাদ হতে পারে। ব্যবসায় অগ্ৰগতির সম্ভাবনা আছে। আজ সুনাম বৃদ্ধি পেতে পারে। আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা নিয়ে চিন্তা বাড়বে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদের সম্ভাবনা আছে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

 

কর্কট: আজ ব্যবসা নিয়ে চিন্তা বাড়বে। পাওনা আদায়ে সমস্যা হতে পারে। সন্তানদের পড়াশোনায় শুভ কিছু হবে। বেড়াতে গিয়ে অসুস্থ হয়ে পড়ার সম্ভাবনা আছে। শরীরের কোনও ক্ষত থেকে যন্ত্রনা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে।

Advertisement

 

সিংহ: আজ ব্যবসায় খরচ বাড়তে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। প্রেমের ক্ষেত্রে শুভদিন। শরীরে সমস্যা দেখা দিতে পারে। সন্তানের জন্য ব্যয় নিয়ে চিন্তা বাড়বে। বিদেশে বাসরত কোনও বন্ধুর দিক থেকে দুঃসংবাদ আসতে পারে। অহেতুক ক্রোধ বাড়তে পারে। পেটের সমস্যা ভোগাতে পারে।

 

Advertisement

কন্যা: আজ ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে। ব্যবসার জন্য খরচ বাড়বে। কোনও আর্থিক সাহায্য পেতে পারেন। পাওনা আদায়ে সমস্যা হতে পারে। বাড়তি খরচের সম্ভাবনা আছে। পেটের সমস্যা ভোগাতে পারে। আজ কোনও বিপদ থেকে রক্ষা পেতে পারেন। প্রেমের জন্য ভালো দিন। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

 

তুলা: আজ খরচ বাড়তে পেতে পারে। প্রেমের ক্ষেত্রে জটিলতা হতে পারে। প্রতিবেশীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। সঙ্গীত জগতে যুক্তদের অর্থচিন্তা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে সংসারে অশান্তি হতে পারে।

Advertisement

 

বৃশ্চিক : কর্মস্থানে আজ চিন্তা বাড়তে পারে। ব্যবসায়ীরা আজ কর্মচারীকে নিয়ে চিন্তায় পড়তে পারেন। শরীরে চোট লাগতে পারে। বিবাহের জন্য শুভ সময় আসছে। লিভারের সমস্যায় ভোগাতে পারে।

 

Advertisement

ধনু: কর্মস্থানে অশান্তির জন্য চিন্তা বাড়বে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। বিবাহ নিয়ে আজ কোনও কথা না এগনোই ভালো। আজ কোনও বিপদ হওয়ার আশঙ্কা আছে। কোনও আত্মীয়ের সঙ্গে অশান্তি হতে পারে। দাম্পত্য জীবনে কোনও সুখের খবর আসতে পারে। পায়ের কোনও যন্ত্রণা ভোগাতে পারে।

 

মকর: আজ সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা। সারাদিন কোনও কাজে ব্যস্ত থাকবেন। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। তবে সারাদিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ থাকবে। পেটের সমস্যা ভোগাতে পারে।

Advertisement

 

কুম্ভ: আজ ব্যবসায় বাড়তি যোগাযোগ হওয়ার যোগ আছে। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। ব্যবসায় উন্নতি হতে পারে। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। সম্পত্তি নিয়ে বড় অশান্তি বাড়বে। আজ খরচ বাড়বে। ভ্রমণের জন্য বাড়তি খরচ হতে পারে।

 

Advertisement

মীন: কর্মস্থানে কোনও বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় চিন্তা বাড়বে। বাড়িতে বন্ধু ও অতিথি সমাগম হতে পারে। শরীরিক কষ্ট বাড়বে। সম্পত্তির ব্যাপারে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমের ক্ষেত্রে শুভদিন।

Ads Blocker Image Powered by Code Help Pro

Ads Blocker Detected!!!

We have detected that you are using extensions to block ads. Please support us by disabling these ads blocker.