সারা দিন কেমন কাটবে! দেখে নিন আজকের রাশিফল

Rate this post

 দিনটা কেমন যাবে! জানতে দেখে নিন আজকের রাশিফল।

মেষ: অসুস্থতার কারণে মানসিক চাপ বাড়তে পারে। আজ ব্যবসায় অশান্তির সম্ভাবনা আছে। দূরের কোনও আত্মীয়ের খবর আসতে পারে। প্রেমের ক্ষেত্রেও দিনটা শুভ নয়। অশান্তি বাড়তে পারে। পেটের সমস্যায় ভুগতে পারেন।চাকরিরতে পদন্নোতির সুযোগ আছে। বন্ধুদের মধ্যে মনমালিন্য হতে পারে। নতুন করে প্রেমে পড়তে পারেন।

বৃষ: গঠনমূলক কোনও কাজে উন্নতি হতে পারে। আজ বাড়িতে চুরির ঘটনা ঘটতে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি বাড়তে পারে। সন্তানের কোনও সাফল্যের জন্য গর্বিত হবেন। বাবার চিকিৎসায় খরচ হতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সুখবর পাওয়ার সম্ভাবনা আছে।

মিথুন: ভ্রমণের যোগ আছে। পড়ে গিয়ে আঘাত পেতে পারেন। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। কর্মস্থানে কাজের চাপে শরীরে কষ্ট বাড়বে। পিঠের যন্ত্রণাও ভোগাতে পারে। কর্মক্ষেত্রে সুনাম বাড়তে পারে। ব্যবসায় আয় বাড়তে পারে।

কর্কট: বিবাহিত জীবনে শান্তি বজায় থাকবে। স্ত্রী ও মায়ের সঙ্গে মনমালিন্য হতে পারে। ব্যবসায় আয় বাড়ার সম্ভাবনা আছে। প্রেমের জন্য আজ মিশ্র দিন।

সিংহ: বহিরাগত কারণে বাড়িতে অশান্তি হতে পারে। তার জেরে ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে। ব্যবসায় লাভ বাড়তে পারে। সকাল থেকে বাতের যন্ত্রণা বাড়তে পারে। পাওনা আদায় সহজেই হয়ে যাবে।

কন্যা: সম্পত্তির ব্যপারে খরচ হতে পারে। উপহার পেতে পারেন। সন্তানের ভালো কাজের জন্য গর্ববোধ হবে। ব্যবসায় সমস্যা বাড়বে। বন্ধুদের দ্বারা আঘাত পেতে পারেন। আজ প্রেমে অশান্তি বাড়তে পারে।

তুলা: পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে অশান্তির সম্ভাবনা আছে। সন্তানের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। আজ কোনও কারণে শরীরে আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান হতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপের জন্য শরীরে কষ্ট বাড়বে।

বৃশ্চিক: শরীরিক অসুস্থতার জন্য খরচ হবে। সঙ্গীতে সাফল্য আসতে পারে। সংসারেও বাড়তি খরচ হতে পারে। লিভারের সমস্যা ভোগাবে। প্রিয়জনের কোনও দুঃসংবাদ আসতে পারে। হঠাৎই ভ্রমণ যেতে হতে পারে। ভুল মন্তব্যের জন্য কারও সঙ্গে তর্কাতর্কি হতে পারে।

ধনু: আজ প্রেমে অশান্তি বাড়তে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে। রক্তপাত হতে পারে। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। প্রিয়জনের থেকে আঘাত পেতে পারেন । বন্ধুদের পাল্লায় বাড়তি খরচ হবে। ভ্রমণের পরিকল্পনা হতে পারে।

মকর: আর্থিক চাপ বাড়তে পারে। মাথার যন্ত্রণায় ভুগতে পারেন। মা-বাবার অসুস্থতা নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। রক্তচাপ বাড়ার সম্ভাবনা আছে। সংসারে অশান্তি হতে পারে।

কুম্ভ: রক্তচাপ ও পেটের সমস্যা বাড়তে পারে। আত্মীয়দের নিয়ে অশান্তি হতে পারে। প্রেমের জন্য শুভদিন। কর্মক্ষেত্রে উন্নতির সুযোগ আসবে। বন্ধুর জন্য কোনও বিপদ বাড়তে পরে। আগুন থেকে বিপদের সম্ভবনা আছে।

মীন: আজ কোনও কাজের জন্য বাড়তি পরিশ্রম হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণ নিয়ে পরিকল্পনা হতে পারে।একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। গান-বাজনার সঙ্গে যুক্তদের জন্য ভালো সময়।

সংবাদটি শেয়ার করুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Next Post

স্বাধীনতার পর এই প্রথম দেশে পুরুষেকে ছাপিয়ে গেল নারীর সংখ্যা!

Fri Nov 26 , 2021
  বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ‘পুরুষশাসিত সমাজ’, ‘নারীদের সমান অধিকার’- নিয়ে তর্ক-বিতর্ক অন্তহীন। তারই মধ্যে এক নজিরবিহীন পরিসংখ্যান সামনে এল। ভারতে সংখ্যার হিসেবে পুরুষদের ছাপিয়ে গেলেন মহিলারা। স্বাধীনতার পরে এই প্রথমবার দেশে পুরুষের থেকে মহিলাদের সংখ্যা বেশি হল। গত বুধবার ‘জাতীয় পরিবার ও স্থাস্থ্য সমীক্ষা’ […]

আপনার পছন্দের সংবাদ