ট্রাইব টিভি সেরা শ্যামা পূজা সম্মান - ২০২১
Connect with us

বাংলার খবর

ট্রাইব টিভি সেরা শ্যামা পূজা সম্মান – ২০২১

Rate this post

বেঙ্গল এক্সপ্রেস নিউজ : ভারতের একমাত্র আদিবাসী চ্যানেল হলো Tribe TV , এই চ্যানেলের প্রধান ভাষা হলো সাঁওতালী ভাষা । এই টিভি চ্যানেল, আদিবাসী ও অন্যান্য সংস্কৃতিকে কেন্দ্র করে খবর ও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান প্রচার করে থাকে । ভারতের অন্যতম আলোর উৎসব ‘দীপাবলি’ । বাংলার অন্যতম পূজা ‘শ্যামা পূজা’কে কেন্দ্র করে আয়োজন করেছে, বিশেষ প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান । শ্যামা পূজা উদ্যোগী কমিটিদের উৎসাহিত করতে – ‘ Tribe TV সেরা শ্যামা পূজা সম্মান – ২০২১’ । এই অনুষ্ঠানের স্পনসর – Nature Pure এবং কো-স্পনসর – Bengal Xpress কোভিড-১৯ এর কথা মাথায় রেখেই,এই বিশেষ অনুষ্ঠানের আয়োজন করতে চলেছে Tribe TV News Channel, বাংলার উত্তর থেকে দক্ষিণ, সঙ্গে আছে Tribe TV সম্মান । উত্তর বঙ্গ ও দক্ষিণ বঙ্গ কে কেন্দ্র করে, এই কালী পূজা সম্মান প্রদান করা হবে ।

সর্বমোট ১০ টি বিভাগে পুরস্কার প্রদান করা হবে ।
১/ সেরা প্রতিমা ২/ সেরা মণ্ডপ ৩/ সেরা আলোক সজ্জা ৪/ সেরা থীম ৫/ সেরা ভাবনা ৬/ সেরা পরিবেশ বান্ধব পূজা ৭/ সেরা করোনা সচেতন পূজা ৮/ সেরা প্রতিমা শিল্পী ৯/ সেরা থীম শিল্পী
১০/ সেরা মণ্ডপ শিল্পী

আপনাদের এই সেরা হওয়ার প্রতিযোগিতায়,
অংশগ্রহণ করতে, পূজা কমিটির নাম নথিভুক্ত করুন । ফর্ম ফিলাপের শেষ দিন – ৩১ শে আগস্ট ।

Advertisement

অনলাইন আবেদন লিঙ্ক – https://forms.gle/UBB6VdqWFmqaHdrD6
Whats App No 8100102972 ( South Bengal)
Whats App No 8100102979 ( North Bengal)
Email – mail@tribetv.in

আসুন আমাদের এই বিশেষ অনুষ্ঠানে, সবাই সামিল হই । মাতৃ বন্দনায়,ভাতৃত্ব বন্ধনে আবদ্ধ হই । আলোর উৎসবে, মুছে যাক সব মনের কালিমা ।

TRIBE TV
India’s First Satellite channel For Indigenous People.

Advertisement

Continue Reading
Advertisement